Project Inspector (Supervisor) Full Time

ESSL private company ltd

Website @ESSL private company ltd
Share on:

Project Inspector (Supervisor)

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত একটি স্বনামধন্য প্রতিষ্ঠানের মাধ্যমে দেশের অভ্যন্তরে চলমান প্রোজেক্ট কর্মরত ওয়ার্কারদের পরিচালনা করার জন্য প্রজেক্ট পরিদর্শক নিয়োগ প্রদান করা হবে। Project Inspector (Supervisor)

পদের নামঃ
প্রজেক্ট পরিদর্শক

চাকরির দায়িত্বসমূহঃ
• সাইট পরিদর্শন করা।
• সাইটে কর্মরত ওয়ার্কারদের পরিচালনা করা।
• সাইটে কর্মরত ওয়ার্কাররা ঠিক মত ডিউটি করছে কি তা খেয়াল রাখা।
• কোম্পানির ওয়ার্কারদের বেতনশিট তৈরি করা।
• কর্মচারীদের ওভার টাইমের সময় লিপিবদ্ধ করা।
• কোম্পানির ওয়ার্কারদের কার্যক্রম পর্যবেক্ষণ করা।
• অফিস প্রদত্ত অনান্য কাজ করা।

শিক্ষাগত যোগ্যতাঃ
• এস.এস. সি/এইচ. এস সি।

অভিজ্ঞতাঃ
• প্রয়োজন নহে।

Source: bikroy dot com

 

বগুড়া জবস একটি অনলাইন ভিত্তক জব পোর্টাল । এই জব পোর্টালে উত্তরবঙ্গের সমস্ত জবের বিজ্ঞপ্তি পাবেন ।
আমরা মূলত এই জব ওয়েবসাইটে বিভিন্ন সরকারি ও বেসকারি ছোট বড় সকল রকমের প্রতিষ্ঠানের জবের বিজ্ঞাপন প্রকাশ করে থাকি ।

Bogura Jobs

Bogura Jobs

আমাদের এই জব পোর্টালে ৬৩+ ক্যাটাগরীতে জব পাবলিশ করা হয়ে থাকে নিয়মিত । ক্যাটাগরি সমূহ Accountant, Architect, Beautician , Business Analyst , Carpenter, Cashier, Chef , Clerk , Construction Worker, Content Writer , Counsellor ,Customer Service Executive, Delivery Rider , Designer, Driver, Editor, Electrician, Engineer, Financial Advisor, Garments Worker, Govt Jobs, Help Desk Executive, Helper, Home Tutor, Hospitality Executive, House Keeping, HR, IT’/’Telecommunication, Language Translator, Maid, Marketing, Mechanic, MedicalRepresentative, Merchandiser, Office Admin, Operation, Operations Assistant, Operator, Other, Painter, Peon, Personal Secretary, Pharmacist, Photographer, Production Manager, Purchase Officer, Quality Checker, Receptionist, Sales, Security Guard, Site Assistant, Software Engineer, Store Keeper, Supervisor, Tailor, Teacher, Ticketing Executive, Trainee, Urgent, Videographer, Waiter.

উপোরক্ত ক্যাটাগরিতে আমরা নিয়মিত পোষ্ট করে থাকি ।
বগুড়া জবসে যেমন একজন নিয়োগ দাতার জন্য সুবিধা রাখা হয়েছে তেমনি সুবিধা রাখা হয়ে জব প্রত্যাশীদের জন্য ।
একজন নিয়োগ কর্তা সহজেই তার জবের বিজ্ঞাপন পাবলিশ করতে পারবে আমাদের এই জব সাইটের মোবাইল অথবা কম্পিউটারের মাধ্যমে, আর সেই জবে এপ্লাইকৃত জব প্রত্যাশীদের সিভি জমা হতে তার মেইল বক্সে । এখানে বগুড়া জবস শুধু একটি মাধ্যম ।

একজন জব প্রত্যাশী হিসাবে বগুড়া জবসে যেকোন জবে অনলাইনে এপ্লাই করতে পারবে সহজেই ।
আমাদের সাইটে যেসব জব পাবলিশ করা হয় তা নিয়মিতি আমাদের ফেসবুক গ্রুপে এবং পেজে পোস্ট করা হয় । আপনি যদি উত্তবঙ্গ অথবা বগুড়াতে জব খুজেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন, তবে আরেকটি কথা সেটি হচ্ছে বগুড়া জবস টাকার বিনিময়ে চাকরিকে নিরুতসাহিত করে, আমাদের পোর্টালে বিভিন্ন ছোট বড় প্রতিষ্ঠান, কোম্পানী বিভিন্ন সময় জব পাবলিশ করে থাকে আপনারা যারা চাকুরি করতে আগ্রহী তারা অবশ্যই যাচাই করে সিদ্ধান্ত নিবেন, এ ব্যতিত কেউ যদি টাকা লেনদেনের মাধ্যমে জব নিতে গিয়ে প্রতারিত হয় এর দায় ভার বগুড়া জবস নিবে না ।

আমাদের ফেসবুক গ্রুপ
আমাদের ফেসবুক পেজ